তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আইনশৃঙ্খলার কমিটির সভায় সংসদ সদস্য তুহিন

নান্দাইলে আইনশৃঙ্খলার কমিটির সভায় সংসদ সদস্য তুহিন  
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা সোমবার (১৬ই অক্টোবর) উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার ও আইনশৃঙ্খলা কমিটির সভাপতি মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির প্রধান উপদেষ্ঠা সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, উপদেষ্ঠা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, পৌরমেয়র রফিক উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি উপস্থিত থেকে আলোচনায় অংশ গ্রহন করেন।

এয়াড়া নব যোগদানকারী  সহকারী কমিশনার ভূমি মাহমুদা আক্তার, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সরদার মোঃ ইউনুস আলী, চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির উদ্দিন আহম্মেদ , নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, মোঃ আবু বকর ছিদ্দিক, মোঃ সাইফুল ইসলাম, কামরুল হাসানাত মিন্টু প্রমুখ আলোচনায় অংশগ্রহন করেন। সভায় নান্দাইল উপজেলার ভূয়া ফেইসবুক আইডি’র বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হয়। এয়াড়া মাদক বিক্রেতা, মাদক গস্খহনকারী এবং ছোটখাট সকল ধরনের জুয়ার বিরুদ্ধে উপজেলা প্রশাসন কঠোর অবস্থান গ্রহন করবেন বলে সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরে নান্দাইল উপজেলা পরিষদের মাসিক সভা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খানঁ তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সভায় ২০১৭-২০১৮ আর্থিক বছরের উন্নয়ন কর্মকান্ড, ২০১৬-২০১৭ অর্থ বছরে নিন্মমানের সোলার প্যানেল সরবরাহ করায় সোলার এন্ড ফাউন্ডেশনের বিরুদ্ধে সকল ইউপি চেয়ারম্যানগণ তীব্র খুব প্রকাশ করেন এবং যেসমস্ত সোলার প্যানেল নষ্ট হয়ে গেছে তা অবিলম্বে কোম্পানীর খরচে মেরামত করে দেওয়ার জন্য চেয়ারম্যানগণ দাবী জানান। সভায় পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া সহ  সকল চেয়ারম্যান, প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই