তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বন্যা কবলিত দরিদ্র পরিবারের মাঝে বীজ বিতরণ

নওগাঁয় বন্যা কবলিত দরিদ্র পরিবারের মাঝে শীতকালিন শাক-সব্জির বীজ বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের উদ্যোগে স্বেচ্ছাসেবি সংগঠন স্পন্দন বি এর সহযোগিতায় মঙ্গলবার নওগাঁর পত্নীতলায় উপজেলার আমাইড়, ঘোষনগর, পাটিচরা, নজিপুর, পত্নীতলা, কৃষ্ণপুর এবং আকবরপুর ইউনিয়নের ৫২০টি বন্যা কবলিত ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে লাউ, শসা, পেঁেপ, বরবটি, পালংশাক, লালশাক, মূলা, ঢেঁড়শসহ শীতকালিন শাক-সব্জির বীজ বিতরণ করা হয়েছে।

নোদবাটি গ্রাম উন্নয়ন দলের সভাপতি মতিবুল ইসলামের সভাপতিত্বে বীজ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ বিতরণ করেন আমাইড় ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য জহুরুল ইসলাম, রোকসানা বেগম, জহুরুল ইসলাম নান্টু, মজিবুল ইসলাম, সমাজসেবক ওবাইদুল হক, রফিকুল ইসলাম ও চপল হোসেন প্রমূখ।অপরদিকে উপজেলার পাটিচরা এবং নজিপুর ইউনিয়নের বন্যা কবলিত এলাকার গ্রামগুলোর ১৫০ জন ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে শীতকালিন শাক-সবজির বীজ বিতরণ করা হয়।

এসময় উপজেলা গণগবেষণা ফোরাম সভাপতি শাহিনুর রহমান, গ্রাম উন্নয়ন দলের সভাপতি আব্দুল কাদের, ইউনিয়ন পরিষদ সদস্য মাহবুব হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার সমাজসেবক মামুনুর রশিদ, আসমা বেগম, কল্যাণ কুমার মোজাম্মেল হক, মঞ্জুয়ারা বেগম উপস্থিত থেকে বীজগুলো তুলে দেন। এবং কৃষ্ণপুর ইউনিয়নের চকমুলি উচ্চ বিদ্যালয়ে বন্যাদুর্গত এলাকার বিষ্টপুর, চকমুলি, ডাঙ্গাপাড়া, গয়ারপুর, শালডাঙ্গা, মহিমাপুর, চকআত্রাম, চকগোবিন্দ, গোপিনগর, পানবোরাম গ্রামের ২০০টি দরিদ্র পরিবারের মাঝে শীতকালিন শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে। বীজ বিতরণ উপলক্ষে চকমূলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার দাস, উপজেলা গণগবেষণা ফোরাম সভাপতি শাহিনুর রহমান,  ইউপি সদস্য জোহরা বেগম, নারীনেত্রী লাভলী চৌধুরী, লায়লা বেগম, সহকারী শিক্ষক আশরাফ আলী, দি হাঙ্গার প্রজেক্টের এলাকা সমন্বকারী আসির উদ্দীন উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই