তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকলীগের নজরুল,খলিল কমিটি বহাল,বিজয় মিছিল

ভালুকায় শ্রমিকলীগের নজরুল,খলিল কমিটি বহাল,বিজয় মিছিল
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ভালুকায় আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার এবং সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের কমিটি বহাল রাখায় বুধবার দুপুরে ভালুকা শ্রমিক লীগের উদ্যোগে বিজয় মিছিল ওঅস্থায়ী  কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়েছে।

ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের পরিচালনায় বিজয় মিছিলটি গাজীপুর জেলার শেষ ময়মনসিংহের ভালুকা উপজেলার শুরু নাসির  গ্লাসের সামনে থেকে আরম্ব হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে  দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, নজরুল ইসলাম সরকার ,ইব্রাহিম খলিল,আক্কাস আলী মাস্টার, শফিকুল ইসলাম,এনামুল কবীর,নাজমুল হক,জাহাঙ্গীর আলম,শফিক,মামুন,জুয়েল,সৌরভ, নোমান,রুমেল আকাশ, আলাল উদ্দিন, সাইফুল ইসলাম, নাছিম ও ওয়াসিম প্রমুখ । সব শেষে সকলের মাঝে মিষ্টান্ন বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই