তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে মহাসড়ক অবরোধ

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে মহাসড়ক অবরোধ,পুলিশের লাঠি চাজর্, আহত ২৫
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়াইপাড়া এলাকার হ্যাসং বিডি লিমিটেড নামে একটি পোশাক কারখানার দুই সহস্রাধিক শ্রমিক ৩ মাসের বকেয়া বেতনের দাবীতে বুধবার সকাল থেকে  কর্মবিরতী শুরু করে।

এক পর্যায়ে শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করলে সকাল সাড়ে ১০টার থেকে সাড়ে ১১টা পর্যন্ত মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় মহাসড়কের উভয় পার্শ্বে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।এক পর্যায়ে ঘটনাস্থলে শিল্প-পুলিশ পৌঁছে শ্রমিকদের উপর লাঠি চার্জ , টিয়ারসেল ও রাবার বুলেট  নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় কমপক্ষে ২৫ জন শ্রমিক  আহত হয় । আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন  ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শিল্প-পুলিশ গাজীপুর-২এর ওসি মোহাম্মদ শহীদুল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথমে বিক্ষোব্ধ শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সড়িয়ে নেয়ার চেষ্টা করা হয়েছে। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য লাঠিচার্জ ও কয়েকটি টিয়ারসেল নিক্ষেপ করলে শ্রমিকরা  ছত্রভঙ্গ হয়ে যায়।   বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই