তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পাঁচটি গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে দেশে ফিরলেন খালেদা জিয়া

পাঁচটি গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে দেশে ফিরলেন খালেদা জিয়া
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
পাঁচটি গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে আজ লন্ডন থেকে বাংলাদেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তাঁর বিরুদ্ধে গত সপ্তাহে ঢাকা ও কুমিল্লার আদালত থেকে পাঁচটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।আজ (বুধবার) বিকেল সোয়া ৫টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে খালেদা জিয়াকে বহনকারী বিমানটি।

বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, মহিলা দল নেত্রী আফরোজা আব্বাস প্রমুখ।সড়কের পাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে স্বাগত জানান বিএনপি নেতা-কর্মীরা।বিমানবন্দরে কিছুক্ষণ অবস্থান করে সেখান থেকে সরাসরি রাজধানীর গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন তিনি।

এ সময় বনানী-বিমানবন্দর সড়কের দুইপাশে দাঁড়িয়ে, অবস্থান নিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান।খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে বিকেল সাড়ে ৩টা থেকেই বিমান বন্দর এলাকায় অবস্থান নেন দলটির নেতাকর্মীরা। দলের শীর্ষ নেতা থেকে শুরু করে ঢাকা ও এর আশেপাশের এলাকার নেতাকর্মীরাও এই অভ্যর্থনায় অংশ নেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই