তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে হেরোইন,গাঁজাসহ বউ শশুর ও ভারতীয় টাকাসহ দুই যুবক আটক

হালুয়াঘাটে হেরোইন ও গাঁজাসহ বউ শশুর আটক
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
হালুয়াঘাটে ৫ গ্রাম হিরোইন,১৫০ গ্রাম গাঁজা ও নগদ ৫,৬৬০ টাকাসহ হিরোইন কন্যা লাকী আক্তার (২৫)  ও তার শশুর আব্দুল জব্বার ওরফে গেনু মিয়া(৬০) কে আটক করেছে থানা পুলিশ। সুত্রে জানা যায়,  ১৮ অক্টোবর বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার এস আই প্রদীপ কুমার রায় সঙ্গীয় ফোর্সসহ  অভিযান চালিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করে।

লাকী ধোপাগুছিনা গ্রামের রতন মিয়ার স্ত্রী। অপরদিকে শশুর গেনু মিয়া একই গ্রামের মৃত  ইয়াকুব আলীর পুত্র। এ ঘটনায় তদন্ত কর্মকর্তা এস.আই দেলোয়ার হোসেন জানান, এরা পূর্ব থেকেই মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে এলাকায় জণশ্রুতি রয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া বলেন, আটককৃত দু’জনের নামে মাদক আইনে হালুয়াঘাট থানায় মামলা রুজো হয়েছে এবং  বৃহঃপতিবার তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
হালুয়াঘাটে ভারতীয় টাকাসহ আটক-২
হালুয়াঘাটে ভারতীয় টাকাসহ বিজিবি’র হাতে কলিম উদ্দিন(২৩) ও জাহিদুল ইসলাম(২২) নামে দুই যুবক আটক হয়েছে। বুধবার রাতে  তেলিখালী বিজিবি ক্যাম্পের টহলরত একটি দল সীমান্ত এলাকার ভানাইচিরিঙ্গাপাড়া থেকে ২১ শত ভারতীয় রুপিসহ তাদেরকে আটক করে। কলিম উদ্দিন নালিতাবাড়ি উপজেলার পানিহাটা গ্রামের আবুতাহের এর পুত্র আর জাহিদুল ইসলাম কুড়িগ্রাম জেলার রওমারি উপজেলার বকবান্দা গ্রামের জহিরুলের পুত্র।

এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া বলেন, আটককৃতদের নামে বিজিবি বাদী হয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করে এবং বৃহঃপতিবার তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই