তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিক শূন্য অভ্যুদয় এর সংবাদ সম্মেলন

ভালুকায় সাংবাদিক শূন্য অভ্যুদয় এর সংবাদ সম্মেলন  
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ভালুকা প্রেস ক্লাব মিলনায়তনে ২৬ অক্টোবর দুপুরে সাংবাদিক শূন্য সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্বঘোষিত ভালুকা প্রতিনিধি ও অভ্যুদয়ের সভাপতি পরিচয় দানকারী আসাদুজ্জামান সুমন।

জানা যায়, ভালুকা প্রেস ক্লাবে ৪৫ জন সদস্য, প্রেস ক্লাব ভালুকা ও উপজেলা প্রেস ক্লাব এবং প্রেস ক্লাব সহ বিভিন্ন ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার প্রায় দেড় শতাধিক সংবাদ কর্মী থাকার পরও সাংবাদিক শূন্য সংবাদ সম্মেলন করেন অভ্যুদয়ের সভাপতি পরিচয় দানকারী আসাদুজ্জামান সুমন। আসাদুজ্জামান সুমন ভালুকা প্রেস ক্লাবের সদস্য থাকা স্বত্বেও কোন সংবাদকর্মী এমনকি ভালুকা প্রেস ক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদকসহ কোন সদস্যই ওই সংবাদ সম্মেলনে উপস্থিত হননি। ওই সংবাদ সম্মেলনে অভ্যুদয়ের ৪/৫ জন সদস্য ছাড়া আর কোন সদস্য উপস্থিত হননি।

ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান বলেন, ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা করে আবার ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় এবং স্থানীয় সাংবাদিকদের নিয়ে কটুক্তি করে ফেসবুকে মন্তব্য করায় সকলে অবগত হওয়ায় হয়তোবা কোন সংবাদকর্মী ওই সম্মেলনে যোগ দেননি। ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলার তিব্র নিন্দা, প্রতিবাদ ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তিনি।

উল্লেখ্য গত কাল বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্বঘোষিত ভালুকা প্রতিনিধি ও অভ্যুদয়ের সভাপতি পরিচয় দানকারী আসাদুজ্জামান সুমন তার ফেসবুকে এক মন্তবে বলেন ভালুকার যে সব সাংবাদিকের পত্রিকায় (তার বিরুদ্ধে) নিউজ আসছে প্রায় সব প্রতিনিধিই আমাকে সকালেই ফোন করে মাফ চাইছে এবং দুক্ষ প্রকাশ করেছে ।


বি:দ্র:- সংবাদ সম্মেলনের সংবাদ টি যদি কোন জাতীয় দৈনিকে প্রকাশিত হয় তবে পাঠকদের জানাবার চেষ্টা করবে ভালুকা ডট কম কি ছিল সংবাদ সম্মেলনের বক্তব্য



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই