তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

রাণীনগরে সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে সরকারের সফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যেগে ব্রান্ডিং ভিশন ২০১৭ এর লক্ষ্য ও অর্জন সমূহ, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে জনগনকে অবহিত ও উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্ত করনের লক্ষে মহিলা সমাবেশ, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে নওগাঁ জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলার একডালা ইউনিয়ন পরিষদে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। একডালা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা তথ্য কর্মকর্তা মো: আতিকুর রহমান শাহ, একাডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: শহিদুল ইসলাম ফটিক, সহ-সভাপতি ও ইউপি সদস্য মো: অজিজার রহমান, যুগ্ম সাধারান সম্পাদক  ও  ইউপি সদস্য মো: হাসান মোল্লা, যুবলীগ নেতা মো: আব্দুল লতিফসহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই