তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষায় ৮২০জন অনুপস্থিত

নান্দাইলে পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষায় ৮২০জন অনুপস্থিত
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১৭৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সংযুক্ত ৩৬টি ইবতেদায়ী মাদ্রাসায় চলতি পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষায় ২৩ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে ৮২০জন ছাত্রছাত্রী অনুপস্থিত রয়েছে বলে উপজেলা শিক্ষা অফিসার আনারকলি নাজনীন জানান।

১৭৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ছাত্র ৪২০৩জন, ৫৭৬১জন ছাত্রী পরীক্ষার ফরম পূরণ করে। এদের মাঝে ছাত্র ২৮৮জন এবং ছাত্রী ২৬২ জন অনুপস্থিত। মাদ্রাসার ইবতেদায়ী শাখায় ছাত্র ৪৩২জন এবং ছাত্রী ৩১৫জন মিলিয়ে ৭৪৭জন ফরম পূরণ করে। এদের মাঝে ছাত্র ১৫৯ এবং ছাত্রী ১১১ জন অনুপস্থিত রয়েছে। ২০টি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও ১৬টি মাদ্রাসায় এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিজন ছাত্র/ছাত্রীর নিকট থেকে ৬০ টাকা হারে ৫ লাখ ৯৭ হাজার ২ শত  টাকা এবং মাদ্রাসার ৭৪৭ জনের নিকট থেকে ৪৪ হাজার ৮শত ২০ টাকা কেন্দ্র ফি নেওয়া হয়েছে। উক্ত টাকা পরীক্ষার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা ভাতা হিসাবে প্রাপ্ত হবেন বলে শিক্ষা অফিসার জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই