তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ক্যান্সারে আক্রান্ত স্কুল ছাত্রী সিমার জন্য সাহায্যের আবেদন

ভালুকার ক্যান্সারে আক্রান্ত স্কুল ছাত্রী সিমার জন্য সাহায্যের আবেদন
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
ভালুকা উপজেলার ভাটগাঁও গ্রামের নজরুল ইসলামের কন্যা গোয়ারী ভাওয়ালীয়া বাজু উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পরিক্ষার্থী সিমা আক্তার ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নবম তলায় ৯০২ নং ওয়ার্ডে ভর্তি রয়েছে। তার চিকিৎসার ব্যায় ভার দরিদ্র কৃষক পিতার পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না।

নজরুল ইসলাম জানান, আমার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। বড় মেয়েকে বিয়ে দেওয়া হয়েছে। সিমা সামনে এস এস সি পরিক্ষার্থী ও ছোট মেয়ে ৪র্থ শ্রেনীতে পড়ে এবং ছেলের বয়স সাড়ে তিন বৎসর। সীমার চিকিৎস্যায় ডা: জানিয়েছেন প্রায় ৭/৮ লক্ষ টাকা খরচ হবে, সংসারের খরচ চালিয়ে চিকিৎস্যার ব্যায় ভার বহন করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না।

যদি কোন স্ব-হৃদয় বান ব্যক্তি সিমার চিকিৎস্যার সাহায্যার্থে এগিয়ে আসেন তবে নিন্মে বিকাশ নাম্বারে আর্থিক সহযোগিতা করার জন্য আনুরোধ করা হইল।বিকাশ নাম্বার -০১৯৩১-৭৭৭৬২৩ (নজরুল ইসলাম এর ভাতিজা জুনায়েত জনি) মোবাইল নাম্বার- ০১৭২১-৪২১৭১৯ (নজরুল ইসলাম)।      



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই