তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের সম্ভাব্য প্রার্থীকে ফুল দিয়ে বরণ

ভালুকায় আ’লীগের সম্ভাব্য প্রার্থীকে ফুল দিয়ে বরণ করল বিভিন্ন সংগঠন
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
বুধবার রাতে ভালুকা উপজেলা সদরের ওয়াহেদ টাউয়ারের নিচ তলায় আ’লীগ থেকে সম্ভাব্য এম,পি প্রার্থী জেলা আ’লীগ নেতা ও পাপুয়া নিউগিনী আ’লীগের সভাপতি আলহাজ্ব এম,এ ওয়াহেদকে শ্রমিকলীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

এ সময় ফুল দিয়ে বরণ করেন, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল,ভালুকা শ্রমিক ইউনিয়নের সভাপতি শফিকুল ইসলাম রাজ কুমার,সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মন্সী,লেগুনা মাইক্রোকার মালিক সমিতির সভাপতি কাঞ্চন মন্ডল,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কাজল,অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি কামরুল ইসলাম,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,অটো টেম্পু-সিএনজি মালিক সমিতির সভাপতি শামীম  আহাম্মেদ ও সাধারণ সম্পাদক ইমরুল কাইয়্যা।

এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা কামরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, আফজাল মন্ডল, নূরে আলম জিকু, যুবলীগ নেতা পলাশ মানিক,শ্রমিক নেতা আব্দুস ছামাদ ফকিরসহ উপজেলার ইউনিয়নের বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই