তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চাষী পর্যায়ে মাঠ দিবস অনুষ্ঠিত

নওগাঁয় চাষী পর্যায়ে মাঠ দিবস অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে বৃহস্পতিবার চাষী পর্যায়ে প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই মাঠ দিবসের আয়োজন করে। চাষী পর্যায়ে উন্নতমানের ধান,গম ও পাটবীজ উৎপাদন সংরক্ষণ ও বিতরণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় খরিপ/২০১৭-১৮ মৌসুমে স্থাপিত আমন ব্রি-ধান ৫৬ জাতের  ধানের প্রদর্শনীর উপর এই মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

চলতি মৌসুমে বিঘা প্রতি এই ধানের ফলন হয়েছে ১৮মণ। এদিন বিকালে উপজেলার একডালা ইউপি’র একডালা গ্রামে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষি বিভাগের উপ-পরিচালক কৃষিবিদ মনোজিত কুমার মল্লিক। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা প্রশিক্ষণ কর্মকর্তা মাসুদুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সবুজ কুমার সাহা, প্রদর্শনী কৃষক সোলায়মান আলী প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই