তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় এফএনবি’র বিজয় দিবস উদযাপন

রানীনগরে এফএনবি’র বিজয় দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে উপজেলা এনজিও ফেডারেশন (এফএনবি) নানান কর্মসূচির মধ্য দিয়ে ১৬ ডিসেম্বর ৪৭তম জাতীয় বিজয় দিবস উদযাপন করেছে। শনিবার দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনারে এসে ফুল প্রদানের মধ্য দিয়ে শেষ হয়।

র‌্যালীতে উপজেলার আশা এনজিও’র সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশ গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন আশা’র রাণীনগর উপজেলার আঞ্চলিক ম্যানেজার সিআরএম আব্দুল কাদের, আশা’র রাণীনগর ১নং ব্র্যাঞ্চ ম্যানেজার লায়লা আক্তার, ২নং ব্র্যাঞ্চ ম্যানেজার আব্দুস সামাদ, বেতগাড়ী ব্র্যাঞ্চ ম্যানেজার নরেশ চন্দ্র, সহকারি ম্যানেজার মাহফুজুর রহমান প্রমুখ। এছাড়াও উপজেলার অন্যান্য সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠান নানান কর্মসূচির মধ্য দিয়ে পৃথক পৃথক ভাবে মহান বিজয় দিবস উদযাপন করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই