তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

রাণীনগরে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগর উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার কুবড়াতলী বাজারের মাঠে কাশিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: সাগর হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: আল এমরান মোল্লার সঞ্চালনায় সম্মেলনটি অনুষ্ঠিত হয়। উদ্ধোধক হিসেবে সম্মেলনটির শুভ উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সাভাপতি মো: রোকুনুজ্জামান মোহন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক মো: সোহেব খন্দকার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারী মোল্লা, যুগ্ম-সম্পাদক মো: রেজাউল ইসলাম, সাধারন সম্পাদক মো: মফিজ উদ্দিন প্রাং, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: আক্তারুজ্জামান উজ্জল, সাধারন সম্পাদক মো: ফরহাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: নয়ন সরদার. কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলমগীর হোসেন, সাধারন সম্পাদক মো: আব্দুল মান্নান বীর মুক্তিযোদ্ধা মো: চয়েন ইসলামসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ। সম্মেলন শেষে মো: রুহুল আমিনকে সভাপতি ও মো: ইমরান হোসেনকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই