তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

শার্শায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
১৬ই ডিসেম্বর ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা ঘটে। এরই ধারাবাহিকতায় যশোরের শার্শা উপজেলা প্রশাসন পৃথক ভাবে দিবসটি বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে পালন করে। উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অংশ্র গ্রহনে স্কাউটের মন মাতানো বাজনার সুরে মুখরিত হয়ে এক বিশাল র‌্যালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ শহর প্রদক্ষিন করে।

এর আগে ভোরে শার্শার কাশিপুর সীমান্তে বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি বিনম্র শদ্ধা জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান যশোর ৮৫-১এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনসহ উপজেলা প্রশাসন। শীতের তীব্রতা উপেক্ষা করে দিনটির প্রথম প্রহর থেকেই সর্বস্তরের মানুষের ঢল বয়ে যায় শহীদের স্মৃতিসৌধে। ফুলের ডালি, ব্যানার, প্লেকার্ড আর লাল সবুজের পতাকা নিয়ে ছুটে চলে স্মৃতিসৌধে। উপজেলার শার্শা, বেনাপোল, বাগআঁচড়ার আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও ছোট ছোট শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে মহান বিজয় দিবসটি যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালন করা হয়। সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্য রাখেন আলহাজ্ব শেখ আফিল উদ্দীন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা থানার ওসি এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান, শার্শা পল্লী বিদ্যুতের ডিজিএম মনোয়ারুল ইসলাম প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই