তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির বিক্ষোভ মিছিল

ভালুকায় বিএনপির বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যে মামলায় হয়রানীর প্রতিবাদে সোমবার দুপুরে ভালুকায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপির আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম গ্রুপ সমর্থিত নেতাকর্মীরা।

মিছিল নেতৃত্ব দেন, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম। পরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির নেতা আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন সরকার, দপ্তর সম্পাদক গোলজার হোসেন, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আবুল হোসেন, উপজেলা শ্রমিকদল আহবায়ক মনিরুজ্জামান মনির, যুগ্ম আবায়ক জাহাঙ্গীর মো. আদেল, উপজেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক রুহুল আমীন রুহুল, আইয়ুব আলী কমান্ডার, যুবদল নেতা নুরুল হক মন্ডল, উপজেলা উলামাদল সভাপতি মাওলানা আলহাজ্জ এশফাকুর রহমান, সিরাজুল ইসলাম ঢালী ও ছাত্রদল নেতা কায়সার আহাম্মেদ কাজল প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই