তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অনুষ্ঠিত হল এ্যাডভোকেসি সভা

ভালুকায় অনুষ্ঠিত হল পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ’র এ্যাডভোকেসি সভা
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃমৃত্যু রোধ করি, এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আগামী ৩০ ডিসেম্বর ২০১৭ হতে ৪ জানুয়ারী ২০১৮ইং পর্যন্ত ৬দিন ব্যাপী সারা বাংলাদেশে একযোগে সেবা সপ্তাহের কার্যক্রম চলবে।এরই ধারাবাহিকতায় ২৪ ডিসেম্বর সকাল ১০ ঘটিকায় ভালুকা উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় কর্তৃক আয়োজিত এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন আনোয়ার হোসেন, এফপিআই। উক্ত অনুষ্ঠানে মোঃ মাহাদী হাসান খান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসাররের সভাপতিত্বে ও রাজৈ ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক লুৎফর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ একরামুল্লাহ, ডা. চিন্ময় নন্দী শুভ, এমওএমসিএইচ (এফপি), ১১ন রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা, ১নং উথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার বাচ্চু সহ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মরত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সেবা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পরিবার পরিকল্পনা ভালুকা শাখা ইউনিয়ন পর্যায়ে ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে তন্মধ্যে পরিববার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য, কিশোর কিশোরীদের বয়ঃ সন্ধিকালীন স্বাস্থ্যসেবা, প্রজনন স্বাস্থ্য, গর্ভকালীন সেবা ও প্রসব পরবর্তী সেবা সহ বিভিন্ন স্বাস্থ্যসেবা।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই