তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে জেএসসি পরীক্ষার ৩০ বিদ্যালয়ের ১১৬জন পরীক্ষার্থির এ-প্লাস

আদমদীঘিতে জেএসসি পরীক্ষার ৩০ বিদ্যালয়ের ১১৬জন পরীক্ষার্থির এ-প্লাস
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর]
রাজশাহী শিক্ষাবোর্ডের অধিনে এবার জেএসসি পরীক্ষায় আদমদীঘি উপজেলার ৩০টি বিদ্যালয় থেকে এবার ১১৬জন পরীক্ষার্থী এ-প্লাস পেয়েছে। ফলাফলের শীর্ষে এবারও রয়েছে সান্তাহার হার্ভে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয় থেকে ৩৪জন এ-প্লাস পেয়েছে। আদমদীঘি আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একজন গোল্ডেনসহ ৩৩জন পেয়েছে এ-প্লাস পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

বিভিন্ন বিদ্যালয়ের জেএসসি পরীক্ষায় ঘোষিত ফলাফলে জানাগেছে, সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয় থেকে ২৪জন, কুন্দগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৫জন, কুন্দগ্রাম দ্বি-মুখি উচ্চ বিদ্যালয় থেকে ১৪জন, নসরতপুর উচ্চ বিদ্যালয় থেকে ১৩জন, বিহিগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে ৯জন, ছাতিয়ানগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে ৭জন, কাঞ্চনপুর উচ্চ বিদ্যালয় থেকে ৭জন, ছাতনি ঢেকড়া উচ্চ বিদ্যািলয় থেকে ৬জন, শহীদ সিরাজ খান মেমোরিয়াল বিদ্যালয় থেকে ৬জন, উথরাইল উচ্চ বিদ্যালয় থেকে ৫জন, আদমদীঘি গাল্স স্কুল এন্ড কলেজ থেকে ৫জন, কলসা আহসান উল্লাহ বিদ্যালয় থেকে ৫জন, ছাতিয়ানগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩জন, কোমারপুর বিদ্যালয় থেকে ৩জন,নসরতপুর খালেদা হাবীবুল্লা বালিকা উচ্চ বিদ্যারয় থেকে ১জন, বিনাহালী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১জন, প্রান্নাথপুর বিদ্যালয় থেকে ১জন,কয়াকুঞ্চি উচ্চ বিদ্যালয় থেকে ১জন ও তিলোছ শিববাটী বহুমুখি বিদ্যালয় থেকে ১জন এ-প্লাস পেয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই