তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

পত্নীতলায় বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় স্বাধীনতার ঘোষক শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্টপুত্র আরাফাত রহমান কোকো’র ৩য় তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ জানুয়ারী বুধবার বিকেল ৪টায় পদ্মপুকুর বাজারে নজিপুর ইউনিয়ন আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদ আয়োজনে নওগাঁ জেলা আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদ এর সভাপতি সাবেক ভিপি আবু তাহের চৌধুরী মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহসভাপতি ও নওগাঁ-২ আসনের মনোনয়ন প্রত্যাশি খাজা নজিবুল্লাহ্ চৌধুরী।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, নজিপুর পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হোসেন, দিবর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান শেখ, কৃঞ্চপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ, নির্মইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চলতায় ছিলেন, বিএনপি নেতা আমজাদ হোসেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই