তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাবিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

৩২ ধারা বাতিলের দাবীতে
নান্দাইলে সাংবাবিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ৩২ ধারা বাতিলের দাবীতে  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নান্দাইল উপজেলা শাখার আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রোববার বিএমএসএফ নান্দাইল উপজেলা শাখার সভাপতি ফজলুল হক ভূইয়ার সভাপতিত্বে দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, প্রেসক্লাব নান্দাইলের সাধারণ সম্পাদক শামছ ই তাবরীজ রায়হান প্রমুখ। মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিক এবি সিদ্দিক খসরু, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাইফুল ইসলাম শামীম, বিল্লাহ হোসেন, শাহাব উদ্দিন ফকির, এইচএম সাইফুল্লাহ, তারিক জামিল, শহীদ ভূইয়া, এনইউ আহম্মেদ, মিন্টু মিয়া, দেলোয়ার হোসেন, সোহাগ মিয়া, রুহুল আমিন প্রমুখ।

মানববন্ধন শেষে সাংবাদিকগণ উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমানের নিকট প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি হস্তান্তর করেন।বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইনকে কালো আইন উল্লেখ করে বলেন, “'৩২ ধারা পাস হলে অনুসন্ধানী সাংবাদিকতা মারাত্মকভাবে বাধার সম্মুখীন হবে। দুর্নীতিতে ছেয়ে যাবে দেশ। এর আগে ৫৭ ধারার অপব্যবহারে দেশ অতিষ্ঠ হয়ে উঠেছিল। তাই আমরা আর ৩২ ধারা দেখতে চাই না।” বক্তারা এ সময় ৩২ ধারার তীব্র নিন্দা জ্ঞাপন করে এ আইন বাতিলের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই