তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কৃষি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাণীনগরে কৃষি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে সোমবার ‘নির্বিঘ্নে বোরো আবাদ: সতর্কতা ও করণীয় বিষয়ক বালাইনাশকের আইন কানুন ও নিরাপদ ব্যবহারে করণীয় শীর্ষক’ এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রপপ্রটেকশন এসোসিয়েশন রাণীনগর ইউনিটের সহযোগিতায় ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই মতবিনিময় সভার আয়োজন করে।

এদিন সকালে উপজেলা পরিষদ হলরুমে কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মনোজিত কুমার মল্লিক, অতিরিক্ত উপ-পরিচালক (পিপি) কৃষিবিদ মো: মাহাবুবার রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের সম্পাদক মফিজ উদ্দিন প্রমুখ।

এছাড়াও মতবিনিময় সভায় কৃষক, জন প্রতিনিধি, এসএএও, সার ও বালাইনাশক বিক্রেতা, বালাইনাশক কোম্পানির প্রতিনিধি উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই