তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মতবিনিময় সভা

পত্নীতলায় গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
নওগাঁর পত্নীতলায় গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারী মঙ্গলবার বেলা ১০টায় বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্প, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) বাস্তবায়ন সহযোগি সংস্থার অর্থায়নে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ হলরুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে ইউপি সদস্য রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন উপজেলা গ্রাম আদালতের সমন্বয়কারী সেলিম উদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি সচিব মিলন দেবনাথ, ইউপি সদস্য আব্দুল মতিন, করুণা বর্মণ, ছয়ফুল ইসলাম, আতোয়ার রহমান, সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মঞ্জুয়ারা বেগম ও ইউপি গ্রাম আদালত সহকারী অভিজিৎ সাহাসহ স্থানীয় মসজিদের ইমাম, শিক্ষক, সমাজ সেবক ও সুশীল সমাজের সুধীজনেরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই