তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় রেলের ওভারব্রীজের ধাক্কায় নিহত ৪,আহত ৪

নওগাঁয় রেলের ওভারব্রীজের ধাক্কায় নিহত ৪,আহত ৪
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগর রেলওয়ে স্টেশনের নিচু ওভারব্রীজের ধাক্কায় মঙ্গলবার রাতে ট্রেনের ছাদে ভ্রমণ করার সময় ৪জন ট্রেন যাত্রী নিহত হয়েছে এবং আরো ৪জন যাত্রী আহত হয়েছে। আহতরা নওগাঁ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ মৃতদেহগুলো উদ্ধার করেছে।

রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা, গতকাল মঙ্গলবার রাতে ঢাকা থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেন রাত অনুমান ৩টা ২৫মিনিটে রাণীনগর রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় ট্রেনের ছাদে থাকা ৪জন যাত্রী ওভারব্রীজের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত হয়।  নিহতরা হলেন দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বড়হাসিমপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জাহাঙ্গির আলম (২২), একই জেলার পার্বতিপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মুনির হোসেন (২২), নওগাঁর সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আমিনুল ইসলাম বুলবুল (২৯) ও পঞ্চগড় জেলার বোদা উপজেলার পিমকী এ্যাপ্যারেন্স লি: এর কর্মী আপেল মাহমুদ (২৬)। এদিন নিহতরা ট্রেন যোগে সবাই ঢাকা থেকে নিজ নিজ বাড়িতে ফিরছিলেন। নিহত আপেল মাহমুদের পুরো ঠিকানা এখনো পাওয়া যায় নাই। অপরদিকে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আকবর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা মৃতদেহগুলো বুধবার সকালে উদ্ধার করে এনেছি। নিহতদের সবার মাথায় আঘাত লাগার চিহ্ন রয়েছে। এরপর নিয়ম অনুসারে মৃতদেহগুলো তাদের পরিবারের হাতে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, রাণীনগর রেলওয়ে স্টেশনের ওভারব্রীজটি নিচু হওয়ার কারণে মাঝে মধ্যেই এই রকমের দুর্ঘটনা ঘটেই চলেছে। নতুন ট্রেনের কোচগুলো পূর্বের ট্রেনের কোচের তুলনায় একটু উচু হওয়ার কারণে মাঝে মধ্যেই এই ধরনের মৃত্যুর ঘটনা ঘটেই চলেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই