তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী  
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান ২১ ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হল। রাত ১২টা ১ মিনিটে উত্তর বাজার শহীদ মিনারে মালঞ্চ প্রদানের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। প্রথমে মালঞ্চ প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান,নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন,ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া ও মনোয়ারা খাতুন ময়না,কবিরুল ইসলাম বেগ সহ আরও অনেকে।

এর পর থেকে একে একে মালঞ্চ প্রদান করেন ,উপজলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, জাতীয় পার্টি ,হালুয়াঘাট প্রেস ক্লাব সহ বিভিন্ন সংগঠন । সকালে শহীদ মিনারে মালঞ্চ প্রদান করেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর নেতৃত্ব বি এন পির এক অংশ এবং আজিজুল আহসানের নেতৃত্ব অপর অংশ। এছারাও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক সাংস্কৃতিক সংগঠন,এনজিও অংশগ্রহন করেন।

দিবসটি পালন উপলক্ষে উপজলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় বিস্তারিত কর্মসূচি। এর মধ্যে ছিল চিত্রাংকন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান ও আবৃতি, শহীদদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত, ভাষা শহীদ আঃ জব্বার (শিমুল কুচিতে) শহীদ পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত। এবারের ২১ উদযাপন উপলক্ষে শহীদ মিনারে রংকরা,আল্পনা আকা ও আলোক সজ্বা করাতে অনেকেই পৌর প্রশাসকের রুচির প্রসংশা করেছেন । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই