তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে রাতের আধাঁরে শহীদ মিনার ভেঙ্গে ফেলেছে দূবৃর্ত্তরা

গফরগাঁওয়ে রাতের আধাঁরে শহীদ মিনার ভেঙ্গে ফেলেছে দূবৃর্ত্তরা
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
বায়ান্নর ভাষা আন্দোলনে নিহত বীর শহীদদের শ্রদ্ধা নিবেদনের জন্য শিক্ষার্থীদের নির্মিত ময়মনসিংহের গফরগাঁও উপজেলার  গড়াবেড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অস্থায়ী শহীদ মিনারটি রাতে আধারে ভেঙ্গে ফেলেছে দূবৃর্ত্তরা।

জানাযায়,মঙ্গলবার বিকেলে উপজেলার গফরগাঁও ইউনিয়নের গড়াবেড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীরা কলাগাছ দিয়ে মাঠে একটি অস্থায়ী শহীদ মিনার তৈরী করে।অস্থায়ী শহীদ মিনারটি তৈরী করে শিক্ষার্থীরা বাড়িতে চলে যাওয়ার পর রাতে আধাঁরে অজ্ঞাত দূবৃর্ত্তরা কুপিয়ে ভেঙ্গে ফেলে।এ নিয়ে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থী এবং এলাকাবাসীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবিহা খানম জানান,বুধবার ভোরে শিক্ষার্থীরা প্রভাব ফেরীরসহ বিদ্যালয়ে এসে তাদের তৈরী অস্থায়ী শহীদ মিনারটি ভাঙ্গা দেখতে পায়।এসময় শিক্ষার্থীরা শহীদ মিনাররে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে না পারায় তাদের মধ্যে অনেকে কাদঁতে থাকেন।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত)নূরুল ইসলাম জানান,বিদ্যালয়ে শিক্ষার্থীদের নির্মিত অস্থায়ী শহীদ মিনারটি ভেঙ্গে ফেলার  খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন পর বেলা ১১ টার দিকে শিক্ষার্থীদের দিয়ে পূনরায় কলাগাছ দিয়ে অস্থায়ী শহীদ মিনার নির্মাণ করে ভাষা শহীদের শ্রদ্ধা নিবদেন ব্যবস্থা করি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান জানান,এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান জানান,বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য গফরগাঁও থানা অফিসার ইনচার্জকে নির্দেশ দেওয়া হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই