তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে ২ হাজার ৮৯০ পিস ইয়াবাসহ আটক ২

ফুলপুরে ২ হাজার ৮৯০ পিস ইয়াবাসহ আটক ২
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার ভোর রাতে পুলিশ ২ হাজার ৮৯০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছেন। ফুলপুরে এই প্রথম বিপুল পরিমান ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটে। যা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, ফুলপুর থানার এসআই সুমন মিয়া ও এএসআই শহিদুল ইসলাম সঙ্গীয় পুলিশসহ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে বওলা ইউনিয়নের সুতারপাড়া বাজারে অভিযান চালান। পরে ধোবাউড়া উপজেলার তারাইকান্দি গ্রামের হুমায়ন কবীর খোরশেদ (২৯) ও ওয়াজেদুল ইসলাম (৩৫) নামে ২ জনকে পুলিশ আটক করে ২ হাজার ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করেন। তারা ঢাকার গাবতলী থেকে ইয়াবা এনে ভাড়াটিয়া মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ একেএম মাহবুব আলম জানান, উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৯ লাখ টাকা। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই