তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে করাতকল মালিক ও সার ব্যবসায়ীকে জরিমানা

গৌরীপুরে করাতকল মালিক ও সার ব্যবসায়ীকে জরিমানা
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে শ্যামগঞ্জ এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে একটি করাত কলের মালিক ও পাঁচ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। করাতকল বিধি মালা ও ভোক্তা অধিকার আইনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও মর্জিনা আক্তার সোমবার (১৯ মার্চ) বিকেলে উক্ত জরিমানা করেন।

অর্থদন্ড প্রাপ্তরা হলেন- সিধলা বাজারের ব্যবসায়ী আজিজুল হক, শ্যামগঞ্জ বাজারের সোহেল, আবুল কাশেম, মুক্তার উদ্দিন, আব্দুস সোবহান ও করাতকল মালিক আনিছুজ্জামান। এ অভিযানের সঙ্গে ছিলেন উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার লুৎফুন্নাহারসহ গৌরীপুর থানার পুলিশ।

জানা গেছে বিনা লাইসেন্সে মনোহারী দোকানে সার ও কীটনাশক বিক্রি, অন্য উপজেলার লাইসেন্স দিয়ে গৌরীপুরে সার বিক্রয় করার অপরাধে উল্লেখিত পাঁচ মনোহারী ব্যবসায়ীকে ভোক্তা অধিকার ও সার ব্যবস্থাপনা আইনে এবং এছাড়া বিনা লাইসেন্সে করাতকল চালানোর অভিযোগে করাতকল মালিক আনিছুজ্জামানকে করাতকল বিধিমালা আইনে এ জরিমানা করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই