তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পাইলটের ছাত্রের উপর বখাটেদের হামলা

ভালুকা পাইলটের ছাত্রের উপর বখাটেদের হামলা
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ভালুকায় বখাটেদের হামলায় স্কুল থেকে বাড়ী ফেরার পথে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর এক ছাত্র আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে ধামশুর হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন।

জানা যায়, উপজেলার ধামশুর গ্রামের আব্দুল মতিনের ছেলে ইব্রাহিম খলিল উল্যাহ (১৪) উপর স্কুল থেকে ফেরার পথে একই গ্রামের বাশারের বখাটে ছেলে সোহাগের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহাগের আরও দুই সহোদর ভাই রানা ও রিয়াজ একত্রিত হয়ে অতর্কিত ভাবে হকিষ্টিক ও রড দিয়ে স্কুল ছাত্র ইব্রাহিম খলিল উল্যাহর উপর হামলা করে। হামলায় ইব্রাহিম খলিল উল্যাহ বাম পা ভেঙ্গে যায় এবং শরিরের বিভিন্ন স্থানে এলোপাথারি মারপিট করায় সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা ইব্রাহিম খলিল উল্যাহকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছেলের বাবা আব্দুল মতিন জানান, বখাটেদের হামলায় আমার ছেলের পা তিনটি ভাঙ্গা দিয়েছে এবং মাথায় ব্যাপক আঘাত হয়েছে। আমি এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করিতেছি।ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিক উল্যাহ চৌধুরী জানান, ইব্রাহিম খলিল উল্যাহ আমার স্কুলের নিয়মিত ছাত্র আমি স্কুলের পক্ষ থেকে হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত ডা: সাঈদ জানান, আহত ছেলের পা তিনটি ভাঙ্গা দিয়েছে। তাহার অবস্থা ভাল না থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই