তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নারীদের মাঝে সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ

রাণীনগরে নারীদের মাঝে সঞ্চয়কৃত অর্থের চেক এবং সনদপত্র বিতরণ
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
নওগাঁর রাণীনগরে আরইআর এমপি-২ প্রকল্পের আওতায় ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে বাস্তবায়িত ২য় পর্যায়ে নিয়োজিত নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক এবং সনদপত্র বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলা প্রকৌশলী এলজিইডি’র আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সঞ্চয়কৃত অর্থের চেক এবং সনদপত্র বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এদিন উপজেলার ৮টি ইউনিয়নের ৮১জন নারী কর্মীদের প্রায় ৩৬হাজার টাকার চেক এবং সনদপত্র প্রতি জনকে প্রদান করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, ভাইস চেয়ারম্যান মো: হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া ইসলাম, উপজেলা প্রকৌশলী মো: সাইদুর রহমান মিঞা, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো: আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই