তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে চিকিৎসকের শাস্তির দাবিতে মানববন্ধন

সখীপুরে ভুল চিকিৎসায় কলেজ ছাত্রীর মুত্যু চিকিৎসকের শাস্তির দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
টাঙ্গাইলের সখীপুরে ভুল চিকিৎসায় সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজের মেধাবী শিক্ষার্থী ইসরাত জাহান হ্যাপীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত চিকিৎসকের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসী।

মঙ্গলবার দুপুর ১২ টায় সখীপুর-মহানন্দপুর সড়কের সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজ ক্যাম্পাসের সামনে ও ১ টায়  লাইফ কেয়ার ক্লিনিকের সামনে পৃথক দুটি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে হ্যাপীর স্বজনরাও উপস্থিত ছিলেন। এ সময় মেধাবী শিক্ষার্থী হ্যাপী ভুল চিকিৎসায় মারা যাওয়ায় অভিযুক্ত স্থানীয় লাইফ কেয়ার ক্লিনিকের ডাক্তার আবদুস সাত্তারের বিচার দাবি করে কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান, হ্যাপির মা রাশেদা বেগম ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদার বক্তব্য দেন।

প্রসঙ্গত: গত ৬ মার্চ পেটের ব্যথা নিয়ে সখীপুর পৌরশহরের লাইফ কেয়ার ক্লিনিক এন্ড নার্সিং হোমে হ্যাপীকে ভর্তি করলে ওই ক্লিনিকের ডাক্তার আবদুস সাত্তার রোগীর কোন পরিক্ষা নিরিক্ষা ছাড়াই অ্যাপিন্ডিসাইটের অপারেশ করে।  হয়েছে জানিয়ে ৬ মার্চ অস্ত্রোপচার করেন। দীর্ঘ ১৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জালড়ে সোমবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত হ্যাপি আক্তার সখীপুর পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ডের আবদুল হান্নানের মেয়ে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই