তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সমবায় সমাবেশে গোলাম মোস্তফা

সমবায়ের মাধ্যমে কৃষি অর্থনীতি গড়ে তুলতে হবে
ভালুকায় সমবায় সমাবেশে গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমবায়ের মাধ্যমে কৃষি অর্থনীতি গড়ে তুলা। তিনি বলেন তৃনমূল পর্যায়ে অর্থনৈতিক মুক্তি অর্জনের জন্য সমবায়ের কোন বিকল্প নেই। মাঠ পর্যায়ে কৃষকদেরকে সমবায়ের ভিত্তিতে কৃষি কার্যক্রম পরিচালনার জন্য সমবায়ীদের প্রতি আহ্বান জানিয়ে গোলাম মোস্তফা বলেন দেশ এখন উন্নয়নের পথে অর্থনৈতিক মুক্তি অর্জনের জন্য এগিয়ে যাচ্ছে।

তিনি সম্প্রতি জাতি সংঘ কর্তৃক বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসাবে ঘোষনা করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন বর্তমান সরকারকে আরেক বার রাষ্ট্র ক্ষমতায় রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে সরকার প্রতিষ্টা করতে হবে। আজ দুপুরে ভালুকায় পল্লী ভবন চত্বরে বিআরডিবি আয়োজিত ভালুকা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর সমবায়ীদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গোলম মোস্তফা এ সব কথা বলেন।

উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় সদস্য বীর মুক্তিযুদ্ধা কে এম আবুল হোসেন মিলন, পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মেহেদি হাসান, সমিতির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর চৌধুরী, সমবায়ী গোলজার হোসেন ও এস এম নাজমুল আহসান।  এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু তালহা। অনুষ্ঠান পরিচালনা করেন  বিআরবি’র কেন্দ্রীয় সিবিএ’র সাংগঠনিক সম্পাদক এনামুল কবির খান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই