তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগ নেতার দোকান থেকে সরকারী চাল জব্দ

নান্দাইলে আওয়ামীলীগ নেতার দোকান থেকে ৩৯বস্তা সরকারী চাল জব্দ
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঝালুয়া হেমগঞ্জ বাজার থেকে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আবদুস সাত্তারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বুধবার (২১ শে মার্চ) সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০টাকা কেজি মূল্যের ৩৯বস্তা চাল নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান জব্দ করে থানায় নিয়ে আসেন। খাদ্য বিভাগের সরকারী সীল মোহর সম্ভলিত এই চাল কালো বাজারে বিক্রি করার জন্য মজুদ করা হয়।

আ:লীগ নেতা মোঃ আবদুস সাত্তার জানান, তার পুত্র আল আমিন স্থানীয় দাতারাটিয়া বাজারের ডিলারের নিকট থেকে এই চাল সংগ্রহ করে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান চাল আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা খাদ্য কর্মকর্তা উক্ত চাল আটকের বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে আল আমিনকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার নান্দাইলের আচারগাঁও ইউনিয়নের জামতলা বাজার থেকে আরও ৫৭বস্তা চাল জব্দ করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। নান্দাইলে মোট ৪৮জন ডিলারের মাধ্যমে চাল বিতরণ শুরু করার পর থেকে নানা অনিয়ম ও দূর্নীতির খবর পাওয়া যাচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই