তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

১০ টাকা কেজির চাল আটকের ঘটনায় ৪ জনের নামে মামলা

১০ টাকা কেজির চাল আটকের ঘটনায় ৪ জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি মূল্যের চাল কালো বাজারে বিক্রি করে দেওয়ার ঘটনায় গত মঙ্গল ও বুধবার উপজেলার আচারগাঁও ইউনিয়নের আনন্দ বাজার এবং নান্দাইল ইউনিয়নের হেমগঞ্জ ঝালুয়া বাজারে মোট ৯৬ বস্তা চাল আটকের ঘটনায় নান্দাইল মডেল থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে ২৫(১) ধারায় ৪ জনের নামে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল্লাহ ফারুক বাদী হয়ে দুটি পৃথক পৃথক মামলা দায়ের করেছেন।

মামলার আসামীরা হচ্ছে গারুয়া গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র আব্দুল কদ্দুছ, পুরহরি গ্রামের মৃত মাহতাব উদ্দিনের পুত্র খুররম, চানপুর গ্রামের হাসেন আলীর পুত্র ইউপি সদস্য শহীদ মিয়া ও ঝালুয়া গ্রামের আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তারের পুত্র আলআমিন। জব্দকৃত ৯৬ বস্তা চাল থানায় জমা করা হয়েছে। মামলার আসামীদের গ্রেফতার করার জন্য জোর পুলিশি তৎপরতা অব্যাহত আছে বলে অফিসার ইনচার্জ মো. ইউনুস আলী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই