তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের মা ও মেয়ে খুনের ঘটনায় এলাকায় শোকের মাতম

হালুয়াঘাটের আদিবাসী মা ও মেয়ে খুনের ঘটনায় এলাকায় শোকের মাতম
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
হালুয়াঘাট উপজেলার উত্তর জয়রামকুড়া গ্রামের আদিবাসী নারী মা ও মেয়ের জুড়া খুনের ঘটনায় এলাকার আদিবাসী সম্প্রদায়ের মাখে শোকের মাতম পরিবেশ বিরাজ করছে। বুধবার দিবাগত মাঝরাতে নিহত দুজনকে তার নিজ বাড়িত কবরস্থ করা হয়।

বৃহঃপতিবার সরেজমিনে গিয়ে জানা যায়,  আজ থেকে প্রায় ৮ বছর পূর্বে দারিদ্রতার কারনে বাড়ি থেকে ঢাকার গুলশানের কালাচাদপুর এলাকায় গিয়েছিলেন। সেখানে মা বেশেদ চিরান ও দুই মেয়ে সুজাতা চিরান, মায়াবী চিরান ও সুজাতার এ বছরের কন্যা একুশি চিরানসহ পারিবারিকভাবে বসবাস করিতেছিলেন। সুজাতা একটি হাউজে চাকরি করতেন। নিহতদের পারিবারিক ও র্যা ব সুত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকালে ঢাকার কালাচাদপুরের বাসায় সুজাতা চিরান ও তার মাতা বেশেদ চিরানকে নির্মম ভাবে খুন করেন চার বখাটে। এরা হলেন সঞ্জিব চিরান (২১), রাজু সাংমা (২৪), শুভ চিসিম ওরফে শান্ত (১৮) ও রবীন সাংমা (১৯)।

সুজাতার বোন শিল্পা চিরান বলেন, ঘটনার দিন অভিযুক্ত চার খুনীরা পূর্ব পরিচয়ের সুত্র ধরে বাসায় বেড়াতে আসেন। নিহত সুজাতার মেয়ে মায়াবী চিরান তাদেরকে আপ্যায়ন করে চাকরির উদ্দেশ্যে বের হয়ে যান। তখন সুজাতার মা বেশেদ চিরান আত্বীয়ের বাসায় ছিলেন। এই সুযোগে সুজাতাকে অতিরিক্ত মদ্যপ পান করিয়ে অচেতন করে ফেলেন চার খুনীরা। পরে বাসায় টাকা চুরীর উদ্দেশ্যে তল্লাশী চালায়। একপর্যায়ে সুজাতার মা আত্বীয়ের বাসা থেকে নিজ বাসায় চলে আসেন। তখন চুরীর কাজে বিঘ্ন সৃষ্টি হবে বিধায় বালিশ চাপা দিয়ে তাকে হত্যা করে। পরে নেশাগ্রস্থ সুজাতাকেও চাকু ও গলায় ওড়না পেচিয়ে হত্যা করে।

এ ঘটনায় র্যা ব-১ অভিযান চালিয়ে অভিযুক্ত চার খুনীকে নালিতাবাড়ী থেকে আটক করে। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফশিহুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, র্যা ব তাদেরকে কোন প্রকার ইনফর্ম না করে আটক করে নিয়ে যায়।এ বিষয়ে ঢাকার গুলশান থানায় মামলা রুজো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই