তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গৃহবধূকে আটকে রেখে অমানবিক নির্যাতন

তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে রাণীনগরে গৃহবধূকে আটকে রেখে অমানবিক নির্যাতন
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে শাম্মি আক্তার (১৮) নামের এক গৃহবধূকে ঘরে আটকে রেখে নির্যাতন করেছে তার পাষন্ড স্বামী। বুধবার বিকেলে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের সিলমাদার গ্রামে এই নির্যাতনের ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে রাণীনগর থানা পুলিশ শাম্মি আক্তারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানা গেছে, উপজেলার কালিগ্রাম ইউনিয়নের সিলমাদার গ্রামের মো: ইলিয়াস সরদারের ছেলে মো: মিলন সরদারের সাথে একডালা ইউনিয়নের বিষঘড়িয়া গ্রামের মো: রেজাউল করিমের মেয়ে শাম্মি আক্তারের সাথে মিলন সরদারের প্রেমের সম্পর্র্কে ২০১৪ সালের ডিসেম্বর মাসে বিয়ে হয়। বিয়ের পর থেকে মিলন সরদার তার স্ত্রীকে বিভিন্ন কারণে অকারণে মারপিট করে। এদিন বিকেলে রান্নার বিষয় নিয়ে শাম্মি আক্তারকে ঘরে আটকে রেখে মর্মান্তিক নির্যাতন করে তার স্বামী মিলন। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে তার পরিবারকে খবর দিলে পুলিশের সহযোহিতায় শাম্মি আক্তারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করানো হয়।

নির্যাতিত গৃহবধূ শাম্মি আক্তার জানান, আমার স্বামী বিয়ের পর থেকে কারণে অকারণে আমাকে মারপিট করে। এদিন বিকালে রান্না করার তুচ্ছ বিষয় নিয়ে আমাকে ঘরে আটকে রেখে নির্যাতন করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই। তিনি আরো জানান, আমি লোকমুখে জানতে পেরেছি যে আমার স্বামী মাদকাশক্ত হয়ে পড়েছে। দিন যাচ্ছে আর আমাকে মারপিট করার পরিমাণ বৃদ্ধিই পাচ্ছে।এব্যাপারে নির্যাতনকার্রী শাম্মি আক্তারের স্বামী মো: মিলন সরদার বলেন, আমার বউ দোষ করেছে তাই আমি তাকে মারপিট করেছি।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, শাম্মি আক্তারকে নির্যাতন করার ঘটনাটি আমি জানতে পেরে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি আরও জানান, এবিষয়ে থানায় কোন অভিযোগ বা মামলা হয়নি তবে অভিযোগ পেলে আইননুগ ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই