তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

রাণীনগরে মিরাট ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
নওগাঁর রাণীনগর উপজেলার ৮নং মিরাট ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা ছাত্রদলের আয়োজনে উপজেলার আতাইকুলা জন কল্যান উচ্চ বিদ্যালয়ের কক্ষে এ কমিটি গঠনের এক আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রদলের আহবায়ক মো: শরিফ মাহমুদ সোহেল এর সভাপতিত্বে ৮নং মিরাট ইউনিয়ন ছাত্রদলের মো: আল আমীনকে আহবায়ক ও মো: জামেদুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক একেএম মো: জাকির হোসেন, যুগ্ন সম্পাদক এইচএম নয়ন খাঁন লুলু, সহ-দপ্তর সম্পাদক মতিউর রহমান উজ্জ্বল, উপজেলা যুব দলের সহ-সভাপতি মো: সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মো: মোজাক্কির হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো: মশিউর রহমান রাজু, মো: নাসির উদ্দিন টনি, মো: আজাদুল হক আজাদ, মো: আসিক মাহমুদ, মো: আল আমিন, সেবচ্ছাসেবক দলের নেতা মো: বেলাল হোসেন, শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মো: জাহিদ হাসান শিমুল, গোনা ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মো: সাগর হোসেন, কাশিমপুর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মো: জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মো: সোহেল রানা প্রমুখ। এছাড়াও মিরাট ইউনিয়ন ছাত্রদলের সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই