তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি নেতার আওয়ামীলীগে যোগদান

নান্দাইলে বিএনপি নেতার আওয়ামীলীগে যোগদান  
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭নং মুশুলী ইউনিয়ন বিএনপি’র দীর্ঘদিনের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা বিএনপি’র সদস্য মো. আব্দুল হাই সোমবার (১৬ই এপ্রিল) নান্দাইলের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের হাতে ফুলের তোড়া দিয়ে ২৩৯ জন স্থানীয় নেতা-কর্মী ও ভোটার সহ আওয়ামীলীগে যোগদান করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত জনসভায় মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান খান কচি’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন দলীয় নেতৃবৃন্দ সহ প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। জনসভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা মো. হাবিবুর রহমান বাচ্চু, মো. মঞ্জুরুল হক সবুজ, মো. দবির উদ্দিন ভূইয়া, মো. নুরুল ইসলাম খাঁন, ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভুইয়া, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি। যোগদান সভা পরিচালনা করেন মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল কাদির।

সংসদ সদস্যের হাতে যোগদানকারী নেতা আঃ হাই ২৩৯ জনের একটি তালিকা হস্তান্তর করেন। তিনি বক্তব্যে বলেন বর্তমান সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের কার্যকলাপ, জনসম্পৃক্ততা, উন্নয়ন কর্মকান্ড তাঁর ভালো লাগায় তুহিনের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তিনি আওয়ামীলীগে যোগদান করেন।

সংসদ সদস্য তাঁর বক্তব্যে সবাই মিলেমিশে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান। তিনি যোগদানকারীদেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন ও শপথ বাক্য পাঠ করান। যোগদান অনুষ্ঠানটি সমন্বয় করেন মো. এমদাদুল হক ভূইয়া ও মো. হাবিবুর রহমান বাচ্চু।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই