তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুজিব নগর দিবস পালিত

ভালুকায় মুজিব নগর দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন উপলক্ষ্যে ভালুকা উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করে,এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল।

আলোচনায় অংশ নেন ভালুকা পৌর মেয়র ডা: একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক ওমর হায়াত খান নঈম, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, এ্যাপোলো ইন্সটিটিউট আব কম্পিউটারস্ কলেজের অধ্যক্ষ এ আর এম শামছুর রহমান লিটন, মুক্তিযোদ্ধা এস এম নাজমুল আহসান ও সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ।

সভায় বক্তারা ১৭ই এপ্রিল/৭১ তারিখে মেহেরপুর জেলার বৌদ্ধনাথ তলায় স্বাধীন বাংলার প্রথম সরকার গঠন করে মহান মুক্তিযুদ্ধ পরিচালনার মাধ্যমে দ্রুততম সময়ে মহান স্বাধীনতা অর্জনকে ঐতিহাসিক ঘটনা উল্লেখ করে বলেন জাতির ইতিহাসে এই সরকারের অবদান প্রজন্ম থেকে প্রজন্মে নিয়ে যেতে হবে।

সভা পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) দিপায়ন দাস শুভ। আলোচনা সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই