তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রাজস্ব সহায়তায় আউশ বীজ বিতরণ

ভালুকায় রাজস্ব সহায়তায় আউশ বীজ বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
১৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে ভালুকার হবিরবাড়ী ব্লকে কৃষি বিভাগ কর্তৃক রাজস্ব সহায়তায় কৃষকদের মাঝে বিনামূল্যে আউশ বীজ বিতরণ করা হয়।

ঘবিরবাড়ী ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা ইসলামের আয়োজনে সীডষ্টোর কৃষিব্লক কার্যালয়ে বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল, হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান, তোফায়েল আহমেদ বাচ্চু, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল, ৮ নয় ওয়ার্ড মেম্বার দেলুয়ার হোসেন, পার্শ্ববর্তী ব্লকের উপসহকারী কর্মকর্তা আবুল মুনসুর, আজাহারুল ইসলাম প্রমুখ।

হবিরবাড়ী ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, কৃষি বিভাগের রাজস্ব সহায়তা ও উদ্বুদ্ধ করণের মাধ্যমে চলতি মৌসুমে হবিরবাড়ী ব্লকে প্রায় ১০০ বিঘা জমিতে উফসী ও নেরিকা জাতের আউশের আবাদ হতে চলেছে যা গতবারের তুলনায় প্রায় দ্বিগুন। মঙ্গলবার হবিরবাড়ী ব্লকের ৩৫ জন কৃষকের মাঝে আউশ বীজ বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই