তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা

আদমদীঘিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
আদমদীঘি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার বিকেল ৫টায় দলীয় কার্যালয়ের সামনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আদমদীঘি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য নাজিমুল হুদা খন্দকার, আদমদীঘি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবির হোসন, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম , উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুমিনুল ইসলাম সুমন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই