তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা,প্রতিবাদে মহা সড়ক অবরোধ

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা,প্রতিবাদে মহা সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার প্রতিবাদ ও বিচারের দাবিতে বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আধা ঘন্টা অবরোধ করে রাখে স্কুলের শিক্ষার্থীরা।

সূত্রে জানাযায়, সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণী উপজেলার হবিরবাড়ি আমতলী গফুর মৌলভীর মাজার এলাকায় তার বোনের ভাড়া বাড়িতে থেকে লেখাপড়া করতো। মঙ্গলবার রাতে ওই ছাত্রী প্রকৃতিক ডাকে সাড়া দিতে বাইরে গেলে একই এলাকার মাইন উদ্দীনের ছেলে বেলি ইর্য়াণ ডাইংয়ে মিলের ফিনিশিং সেকশনের শ্রমিক কাইয়ূম ওরফে নাঈম তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধর্ষণে ব্যর্থ হয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঁচড়িয়ে ক্ষত বিক্ষত করে।

এ ব্যাপারে ১৮ এপ্রিল ওই ছাত্রীকে নিয়ে হবিরবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদের কাছে বিচার প্রার্থী হলে তিনি বিষয়টি জেনে পুলিশকে অবগত করেন। পুলিশ অভিযুক্ত কাইয়ূমকে আটকের জন্য বেলী ইর্য়াণ ডাইং মিলে গেলে তাকে সেখানে পায়নি।

এলাকাবাসী ও মেয়ের স্বজনদের অভিযোগ কারখানা কর্তৃপক্ষ অভিযুক্তকের পালিয়ে যেতে সুযোগ করে দেয়। এ ব্যাপারে কারখানার ফ্যাক্টরি ম্যানেজার ইউনুস আলী বলেন বিষয়টি অবগত ছিলাম না তাই ছেলেটি পালিয়ে গেছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই কারখানার ফিনিশিং সেকশনের ইনচার্জ শাহীনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

এ ঘটনার বিচার দাবী করে হবিরবাড়ি ইউনিয়ন সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বুধবার দুপুরে ঢাকা ময়মনসিংহ সড়ক আধা ঘন্টা অবরোধ করে রাখে। পরে চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু প্রশাসনের সাথে কথা বলে বিচারের আশ্বাস দিলে ছাত্ররা অবরোধ তুলে নেয়।

হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম খান মানিক জানান আমার স্কুলের এক ছাত্রীকে এক বখাটে ধর্ষণের চেষ্টা করে। এর প্রতিবাদে সকল শিক্ষার্থীরা মহাসড়কে নেমে আসে এই সময় প্রায় আধা ঘন্টা মহাসড়ক অবরোধ থাকে।ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান, শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন,পুলিশ অভিযুক্ত কাইযুমকে আটক করতে কারখানায় গেলে সে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন জায়গায় আমাদের অভিযান অব্যাহত আছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনর্সাস মামুন অর রশিদ জানান, এই ঘটনায় নির্যাতন কারীর বিরুদ্ধে মামলা নেয়া হচ্ছে এবং আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই