তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে শিশুসহ আটক ৩৪

ভারত থেকে ফেরার সময় বেনাপোল সীমান্তে শিশুসহ ৩৪ বাংলাদেশি আটক
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
অবৈধ পথে ভারত থেকে ফেরার সময় বেনাপোল সীমান্ত থেকে শিশুসহ ৩৪ বাংলাদেশিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃতদের মধ্যে ১৮ জন পুরুষ, ১৫ জন নারী ও একটি শিশু রয়েছে। এদের বাড়ি বরিশাল, খুলনা, নড়াইলসহ বিভিন্ন জেলায়।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল তারিকুল হাকিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সীমান্ত পার হয়ে অবৈধ পথে বেশ কিছু নারী-পুরুষ ভারত সীমান্ত পার হয়ে এপারে অবস্থান করছে। এমন খবরে বিজিবি সদ্যসরা অভিযান চালিয়ে বুধবার সকালে ৩৪ জনকে আটক করে।

বিজিবি সদস্যরা বেনাপোল দৌলতপুর ও পুটখালী সীমান্ত এলাকা থেকে তাদের আটক করেন। তবে এ সময় পাচারকারী চক্রের কাউকে আটক করতে পারেনি বিজিবি সদস্যরা।আটককৃতদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই