তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হোমিওপ্যাথিকের জনক হ্যানিম্যানের জন্মদিন পালিত

নান্দাইলে হোমিওপ্যাথিকের জনক হ্যানিম্যানের জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন ও আউটডোর মেডিকেল হাসপাতালের আয়োজনে শনিবার(২১ এপ্রিল) হোমিওপ্যাথিক চিকিৎসা বিজ্ঞানের জনক ডা. ক্রিশ্চিয়ান ফ্রেড্রিক স্যার স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৩তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

ডাঃ খলিল আহম্মেদের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি, নান্দাইল পৌরমেয়র রফিক উদ্দিন ভূইয়া, বীরমুক্তিযোদ্ধা হাজী গাজী আব্দুস সালাম ভূইয়া, মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির, আওয়ামীলীগ নেতা হাছান মাহমুদ জুয়েল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

ডাঃ জহিরুল ইসলামের উপস্থাপনায় আলোচনা সভায় ডাঃ বীরাজ কৃঞ্চ গোস্বামী, ডাঃ রফিকুল ইসলাম, ডাঃ ইব্রাহীম খলিল, ডাঃ বিশ্বজিৎ রায়, শাহআলম হেলিম মাহিন প্যানেল মেয়র, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, ফজলুল হক ভুইয়া, আলম ফরাজী, শাহাব উদ্দিন ফকির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক সমন্বয় করেন ডাঃ বাদল চন্দ্র বর্মণ, ডাঃ এনামুল হক, ডাঃ জহিরুল ইসলাম, ডাঃ আরমান তালুকদার, ডাঃ দীপ্তি রানী রায়, ডাঃ আলী উসমান, ডাঃ উজ্জল ভৌমিক, ডাঃ আমিনুল হক ভূইয়া প্রমুখ। প্রধান অতিথি মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন তাঁর বক্তব্যে নান্দাইলে একটি হোমিওকলেজ প্রতিষ্ঠার বিষয়ে তাঁর পক্ষ থেকে সার্বিক সহযোগীতা প্রদানের ঘোষনা দেন। আলোচনা সভা শেষে উপজেলা সদরে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই