তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল স্থলবন্দরের তালাবদ্ধ বাথরুমে ১০টি বোমা

বেনাপোল স্থলবন্দরের তালাবদ্ধ বাথরুমে ১০টি বোমা
[ভালুকা ডট কম : ১৫ মে]
বেনাপোল স্থলবন্দরের একটি বাথরুম থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। মঙ্গলবার সকালে বন্দরে নিয়োজিত আনসার সদস্যদের সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার পুলিশ বন্দরের ১১ নং শেডের পেছনের একটি বাথরুম থেকে এ বোমাগুলো উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, নাশকতামূলক কর্মকান্ডের লক্ষ্যে এই বোমাগুলো মজুদ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এসআই এহসানুল হক বলেন, আনসার সদস্যদের সংবাদের ভিত্তিতে ১১নং শেডের পিছনের একটি পরিত্যক্ত বাথরুমের তালা ভেঙে ১০টি শক্তিশালী তাজা বোমা উদ্ধার করা হয়েছে। বেনাপোল স্থলবন্দরের কর্তৃত্ব নিয়ে দীর্ঘদিন ধরে দুটি পক্ষের মধ্যে গোলযোগ চলছে। এরই ধারাবাহিকতায় সন্ত্রাসীরা এ বোমাগুলো দিয়ে নাশকতা সৃষ্টির জন্য মজুদ করে রেখেছেন। বোমাগুলো উদ্ধার করে নিষ্ক্রীয় করার জন্য থানায় আনা হয়। কে বা কারা এ বোমা মজুদ করেছে সে ব্যাপারে তদন্ত করে বের করা হবে বলেও জানান তিনি।

বেনাপোল বন্দরে নিয়োজিত আনসার বাহিনীর প্লাাটুন কমান্ডার মহিদুল ইসলাম বলেন, বোমাগুলো দেখে থানায় খবর দিলে পুলিশ এসে বাথরুমের তালা ভেঙে দুটি ব্যাগ থেকে ১০টি তাজা শক্তিশালী বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই