তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রীর ছবি দিয়ে পর্ণো ছবি তৈরি করে চাঁদা দাবী

রাণীনগরে কলেজ ছাত্রীর ছবি দিয়ে পর্ণো ছবি তৈরি,মোটা অংকের চাঁদা দাবী  
[ভালুকা ডট কম : ১৬ মে]
নওগাঁর রাণীনগরে কলেজ পড়ুয়া এক ছাত্রীর স্থির ছবি দিয়ে পর্ণো ছবি তৈরি করে ছাত্রীর বাবার কাছে মোটা অংকের চাঁদা দাবি করেছে স্থানীয় স্মৃতি স্টুডিও’র কর্মচারী গোবিন্দ। দাবিকৃত টাকা না দিলে মেয়ের নগ্ন ছবি ইন্টারনেট ও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি প্রদান অব্যাহত রেখেছে ওই কর্মচারী। বিষয়টি কয়েক দিনের মধ্যে এলাকায় জানাজানি হলে ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে এক শ্রেণীর কতিপয় দালালরা।

জানা গেছে, উপজেলার কালীগ্রাম সিলমাদার গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে আবাদপুকুর মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্রী (১৮) তার মোবাইল ফোনে তোলা স্থির ছবি প্রিন্ট করার জন্য আবাদপুকুর বাজারে শ্রী বিপ্লবের স্মৃতি স্টুডিও’তে যায়। মোবাইল ফোন থেকে ছাত্রীর ছবি প্রিন্ট করার সময় ওই স্টুডিও’তে কর্মরত কর্মচারী একই উপজেলার রায়পুর গ্রামের সুরেন্দ্রনাথের ছেলে শ্রী গোবিন্দ মন্ডল কলেজ ছাত্রীর অজান্তে তার ফোন নাম্বার, ফোনে থাকা আরো ছবি ও ইমু খোলার নম্বর নেয়। পরে ওই ছবি গুলো ফটোশপের মাধ্যমে পর্ণোগ্রাফী করে গত ৬ মে রবিবার সন্ধ্যায় ছাত্রীর ইমু নম্বরে সেন্ট করে গোবিন্দ। তারপর গোবিন্দ ছাত্রীর বাবাকে ফোন করে মেয়ের ইমু খুলে দেখতে বলে।

কিছু সময় পর গোবিন্দ আবার ফোন করে বলে ওই রকম আরো অনেক ছবি আছে। এমন কথা শুনে কলেজ ছাত্রীর বাবা মান-সম্মানের ভয়ে অসহায়ত্ব বোধ করলে চতুর গোবিন্দ তার কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে সব গুলো ছবি ইন্টারনেট ও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। বিষয়টি কয়েক দিনের মধ্যে এলাকায় জানাজানি হলে চতুর গোবিন্দ তার মোবাইল ফোন বন্ধ রেখে গাঁ ঢাকা দিয়েছে বলে ছাত্রীর বাবা জানান। অপর দিকে গত সোমবার বিকেলে গোবিন্দর পক্ষ থেকে ঘটনাটি গোপনে মিমাংসার মাধ্যমে ধামাচাপা দিতে ময়িয়া হয়ে উঠছে এলাকার এক শ্রেণীর কতিপয় লোকজন।

কলেজ ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ের ছবি গোবিন্দ নগ্ন করে ২০ হাজার টাকা দাবি করেছে এবং টাকা না দিলে ইন্টারনেট ও ফেসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয়। ঘটনাটি নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে পরামর্শ করায় বিষয়টি জানাজানির এক পর্যায় গোবিন্দ গাঁ-ঢাকা দিয়ে কালীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের মাধ্যমে মিমাংসার প্রস্তাব দিয়েছে। কি করবো এখনো কোন সিদ্ধান্ত নেইনি।

গোবিন্দ মন্ডলের সাক্ষাত না পাওয়ায় ও তার মুঠোফোন বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব না হলেও স্মৃতি স্টুডিও’র স্বত্তাধিকারী উপজেলার জলকৈ গ্রামের শ্রী বিপ্লব জানান, মেয়েটির ছবি দিয়ে গোবিন্দ কি করেছে তা আমার জানা নেই। তবে লোকজনের মাধ্যমে শুনেছি সে পর্ণোগ্রাফী তৈরি করেছে। গোবিন্দর সাথে বেশ কয়েক দিন ধরে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্ত যোগাযোগ করতে পারিনি। সে যদি অপরাধ করে থাকে তাহলে তার শাস্তি হওয়া দরকার।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত মেয়ের কোন অভিভাবক থানায় এসে বিষয়টি লিখিত ভাবে কোন অভিযোগ প্রদান করেনি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই