তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

আত্রাইয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁ আত্রাই উপজেলা সদর সাহেবগঞ্জ নিউ মার্কেটের দি অঞ্জলী জুয়েলার্সে দুর্ধর্ষ  চুরির ঘটনা ঘটেছে। এতে দোকানে থাকা ৪৮ভরি স্বর্ণালংকার ও নগদ ৯৮ হাজার টাকা খোয়া গেছে বলে দাবি করেছেন দোকান মালিক। বৃহস্পতিবার দোকান খুলতে গিয়ে চুরির এ দৃশ্য দেখতে পান অঞ্জলী জুয়েলার্সের মালিক শ্রী ময়না কর্মকার।

এ ব্যাপারে  অঞ্জলী জুয়েলার্সের মালিক শ্রী ময়না কর্মকার জানান, প্রতিদিনের মতো বুধবার  রাতে দোকান তালাবদ্ধ করে তিনি বাড়ি চলে যান। এরপর সকালে দোকান খুলে দেখতে পান দোকানে কোনো স্বর্ণালংকার নেই এবং পাশের দেয়ালও ভাঙা। দোকান মালিকের ধারণা পাশের মান্নান গার্মেন্টস দোকানের ভেতরে ঢুকে চোর স্বর্ণের দোকান লুট করে । লুটপাটের সময় দোকানের ভেতরে থাকা সিন্দুক ভেঙে ৪৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৯৮ টাকা নিয়ে যায়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন জানান, মালিকের দেওয়া তথ্য অনুযায়ী ৪৮ ভরি স্বর্ণালংকার খোয়া গেছে। চুরির খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে।এ ঘটনায় কাউকে আটক করা না হলেও তারা বিষয়টি খতিয়ে দেখছেন। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই