তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হেরে গেলেই বিএনপি নির্বাচন প্রত্যাখান করে-কাদের

হেরে গেলেই বিএনপি নির্বাচন প্রত্যাখান করে-সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ১৯ মে]
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হেরে গেলেই বিএনপি নির্বাচন প্রত্যাখান করে। কারচুপি, সুষ্ঠ নির্বাচন এসব ভাংগা রেকর্ড তারা বাজায়। তারা না আসলেও নির্বাচন হবে। বিনাপ্রতিদ্বন্দ্বিতার ফাঁদে এবার তারা সরকারকে ফেলতে পারবে না।

আগামী নির্বাচন অংশগ্রহণ মূলক হবে। ৫ই জানুয়ারী বিএনপি নির্বাচনে আসেনি, তবুও নির্বাচন হয়েছে, দেশে বিদেশে সে নির্বাচন সমাদৃতও হয়েছে। কালিয়াকৈরের সূত্রাপুর এলাকায় সাসেক প্রজেক্টের কন্ট্রাক্টসরস কার্যালয়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের ঈদে ঘরে ফেরা মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে যানজট নিরসনকল্পে করণীয় বিষয়ে সড়ক বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ঈদের ৩ দিন আগে থেকে মহাসড়কে সব রকমের ট্রাক, লরি, কাভার্ড ভ্যান চলাচল নিষেধ। তবে পচনশীল দ্রব্য, গার্মেন্টস ও ঔষধ বহনকারী যানবাহন এই নির্দেশনার বাইরে থাকবে।  আগামী ৮ তারিখের মধ্যে রাস্তার সব ধরনের মেরামতের কাজ শেষ করে সেটি সচল রাখার দায়িত্ব ইঞ্জিনিয়ারদের দেয়া হয়েছে। চন্দ্রার চার লেন তৈরির কাজও জুনের ৮ তারিখের মধ্যে শেষ হবে। এর আগে মন্ত্রী ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় ফোরলেনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। মন্ত্রী বলেন খুলনা সিটি নির্বাচন খুুলনার মানুষ মেনে নিয়েছে। কেউ প্রত্যাখ্যান করেনি। শুধু বিএনপি প্রত্যাখ্যান করেছে। এটা তারা সব নির্বচানেই করে। এটা তাদের ভাঙ্গা রেকর্ডের বক্তব্য।

গাজীপুরের কালিয়াকৈরের সুত্রাপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চারলেনে উন্নীত করন প্রকল্প (সাসেক) এর সেমিনার কক্ষে শনিবার সকাল ১১ টায় এ বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, সাসেক প্রজেক্টের প্রকল্প পরিচালক মোঃ ইসহাক এবং সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান,গাজীপুর  জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর পুলিশ সুপার হারুনঅর রশীদ, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সনজিদ কুমার প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই