তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বোরো চাল সংগ্রহের উদ্বোধন

সরকারি বরাদ্দ কম হওয়ায় লোকসানের আশঙ্কা মাথায় নিয়ে
রাণীনগরে বোরো চাল সংগ্রহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ মে]
নওগাঁর রাণীনগরে খাদ্য বিভাগ কর্তৃক বোরো সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে খাদ্যগুদাম (এলএসডি) প্রাঙ্গনে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বোরো সংগ্রহের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

চলতি মৌসুমে উপজেলায় সরকারি ভাবে বোরো ধান ও চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা ২৪ মেট্রিক ট্রন বেধে দেওয়া হয়েছে। তবে এবার উপজেলার ছোট ছোট ঝিমিয়ে পড়া ও বন্ধ চাতালগুলোকে সচল করার জন্য উপজেলার সকল চাতাল মিলগুলোকে বোরো চাল সংগ্রহের বরাদ্দ দেওয়া হয়েছে। এতে করে উপজেলার চাতালগুলো আবার নতুন করে সচল হয়ে উঠবে বলে আশা করছেন চাতাল ব্যবসায়ীরা। তবে ধান ও চাল উৎপাদনে শীর্ষে থাকা জেলার উপজেলাগুলোতে এবার সরকারি ভাবে বরাদ্দ কম দেওয়ায় অনেকটাই লোকসানের আশংঙ্কা করছেন উপজেলার ধান ও চাল উৎপাদনকারী মিল মালিকরা। উদ্বোধনী দিনে মায়ের দোয়া রাইস মিলের মালিক মো: আব্দুর রাজ্জাক ও মোসাদেক ৮ মেট্রিকট্রন, মন্ডল চাউল কল (৫) ১০.৪শ কেজি, বড় মন্ডল ৮.২শ ৫০ কেজি চাল দিয়ে এই সংগ্রহের শুভ উদ্বোধন করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারী মোল্লা, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দীন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো: দুলাল উদ্দীন খান, খাদ্য পরিদর্শক ফাহমিদা খানম, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হোসেন খাঁন,  স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, শ্রম বিষয়ক সম্পাদক মো: সাহাদত সায়েম, চালকল মালিক গ্রুপের সদস্য প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই