তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দেশে ফিরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালো প্রবাসী

ভালুকায় পিতার মৃত্যুর সংবাদ পেয়ে দেশে ফিরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালো প্রবাসী
[ভালুকা ডট কম : ২৬ মে]
ভালুকা উপজেলার ভান্ডাব গ্রামের দুবাই প্রবাসী নাজিম উদ্দিন(৩০) পিতার মৃত্যুর সংবাদ তৎক্ষণিক দেশে ফিরে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন । ঘটনাটি ঘটে শনিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে। আহত নাজিমকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  রয়েছেন।

উপজেলার ভান্ডাব গ্রামের বাসিন্দা দুবাই প্রবাসী নাজিম উদ্দিনের পিতা নূরুল ইসলাম গত শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারাযান। পিতার মৃত্যু সংবাদ শোনে নাজিম উদ্দিন তৎক্ষণিক বিমানের টিকেট কাটে দেশে ফিরার জন্য। শনিবার ভোরে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে বাস যোগে ভালুকা আসার পথে রাস্তায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নাজিম উদ্দিন। বাসের সুপারভাইজার ও হেলপার নাজিম উদ্দিনকে ময়মনসিংহ শম্ভোগঞ্জ বাসস্ট্যান্ডে ফেলে রেখে চলে যায়। অজ্ঞান পার্টির সদস্যরা প্রবাসীর নগদ টাকা,পাসপোর্ট,ফিরতি বিমানের টিকেট,মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয়রা সেখান থেকে নাজিম উদ্দিনকে  উদ্ধার করে তাঁর বাড়িতে নিয়ে আসে। বাড়ি থেকে তাঁকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই