তারিখ : ১৯ জুন ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রদলের ইফতার অনুষ্ঠিত

ভালুকায় ছাত্রদলের ইফতার অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ জুন]
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ভালুকা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে দলীয় কার্যালয়ে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিলটনের সভাপতিত্বে ও কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ রানার সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা রুহুল আমিন মাসুদ, আবদুর রহিম আকন্দ, মাইন উদ্দিন, খলিলুর রহমান, ইলিয়াস মন্ডল, তোফাম্মেল হক বকুল, কামরুল ইসলাম, আমিরুল ইসলাম, রমজান ফকির, ছাত্রদল নেতা আবু রায়হান, লিটন মন্ডল, সাজু, রিপন, রিয়াদ পাঠান, মঈন, আরিফ আহমেদ, ছাদেক, সৈকত ও এনামুল প্রমুখ।

পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই